কোকাকোলার সেই বিজ্ঞাপন নিয়ে যা বললেন শিমুল শর্মা

কোমলপানীয় ব্র্যান্ড কোকাকোলার একটি বিজ্ঞাপন নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে চলছে নানা আলোচনা-সমালোচনা। বিজ্ঞাপনটিতে মডেল ছিলেন অভিনেতা শরাফ আহমেদ জীবন, শিমুল শর্মা, আব্দুল্লাহ আল সেন্টু প্রমুখ। বিজ্ঞাপনটি প্রচারের পর কোকাকোলা বয়কটের পাশাপাশি অভিনয়শিল্পীদের বয়কটের হুমকি দিয়েছেন নেটিজেনরা। বিভিন্ন গ্রুপ থেকে শুরু করে অনেকে নিজের ফেসবুক আইডিতে পোস্ট করে বয়কটের ডাক দিয়েছেন।

বয়কটের তোপের মুখে পড়ে কোকাকোলা বিজ্ঞাপনে মডেল হিসেছে কাজ করার বিষয়ে মুখ খুললেন অভিনেতা শিমুল শর্মা। মঙ্গলবার বেলা ১১টার দিকে এ অভিনেতা তার ফেসবুক আইডিতে এক পোস্টে বলেন, ‌‘যদি ও পরিচয় দেবার মতো একজন অভিনেতা এখনও হয়ে উঠতে পারিনি। একজন অভিনেতা হওয়ার জন্য যে অধ্যাবসায় ও দূরদর্শিতা দরকার সেটা এখনও আমার হয়ে উঠেনি। আমি চেষ্টা করছি মাত্র। তাই হয়তো না বুঝে করা আমার কাজ আজ আমার দর্শক, তথা আমার পরিবার ও দেশের মানুষকে কষ্ট দিয়েছে।
আর আমি ভবিষ্যতে কোনো কাজে অভিনয় করতে গেলে অবশ্যই আমাদের দেশের মূল্যবোধ, মানবাধিকার, মানুষের মনোভাবকে যথেষ্ট সম্মান দিয়ে বিবেচনা করে তারপর কাজ করবো। আমি মাত্র আমার জীবনের পথচলা শুরু করেছি। আমার এই পথচলায় ভুলত্রুটি ক্ষমাসুলভ দৃষ্টিতে দেখবেন। আমাকে ভবিষ্যতে একজন বিবেকবান শিল্পী হয়ে ওঠার জন্য শুভ কামনায় রাখবেন।’

Leave a Reply