‘সিসিএল’-এ মারামারি, পরীমণি বললেন ‘আল্লাহ বাঁচাইছে’

শোবিজ তারকাদের নিয়ে আয়োজিত সেলিব্রিটি ক্রিকেট লিগ (সিসিএল)-এ শুরু হয়েছে বিশৃঙ্খলা। গ্রুপ পর্বে নিজেদের ম্যাচে খেলতে নেমে হাতাহাতি ও মারামারির ঘটনা ঘটে দুই দলের মধ্যে। এমন কাণ্ডে আহত হয়ে ৬ জন হাসপাতালে ভর্তি রয়েছেন বলে জানা গেছে।

তিন দিনব্যাপী এ আয়োজনের শেষ দিন আজ। কিন্তু এ আয়োজনের একদিনও তিনি মাঠে যাননি আলোচিত নায়িকা পরীমণি। যাবার ইচ্ছে প্রকাশ করেছিলেন কিন্তু যাননি। কেন জাননি তা নিয়ে সকল জল্পনার অবসান ঘটালো পরী নিজেই। এ নিয়ে শনিবার একটি পোস্ট দেন সোশ্যালে।

নিজের ফেসবুক আইডিতে দেওয়া এক পোস্টে পরী অকথ্য গালি দিয়ে লিখেছেন, ‘এর জন্য সিসিএল’-এ যাই নাই সিসিএল! আল্লাহ বাঁচাইছে।’

পরীমণির এমন পোস্ট দেখে কারোরই বুঝতে বাকি নেই যে, সদ্য বিবাহ বিচ্ছেদের নোটিশ পাঠানো শরীফুল রাজকে ইঙ্গিত করেই তিনি এমন বিস্ফোরক পোস্ট দিয়েছেন।

গ্রুপ পর্বে নিজেদের শেষ ম্যাচে শুক্রবার রাত ১০টার দিকে মিরপুর ইনডোর স্টেডিয়ামের ক্রিজে নেমেছিলেন মুহাম্মদ মোস্তফা কামাল রাজ ও দীপঙ্কর দীপনের দল। খেলা চলাকালীন সময়ে দীপঙ্কর দীপনের দলের খেলোয়াড়দেরকে প্রথমে উসকানি দিতে থাকে রাজের দল।

খেলা শেষে তাদের দলের লোকজন এসে দীপনের দলের এক প্লেয়ারকে মাঠ থেকে তুলে নিয়ে মারধর করতে থাকেন। এরপর দীপনের দলের খেলোয়াড়রা উত্তেজিত হয়ে পড়েন এবং চেয়ার ছোড়াছুড়ি শুরু করেন। এক পর্যায়ে দুই দলের মধ্যে হাতাহাতি শুরু হয়।