রাজধানীর শেরেবাংলা নগরে যাত্রীবাহী বাস উল্টে আহত অনেকে

রাজধানীর শেরেবাংলা নগরে যাত্রীবাহী বাস উল্টে আহত অনেকে

রাজধানীর মিরপুর রোডের উড়োজাহাজ ক্রসিংয়ে বিহঙ্গ পরিবহনের বাস উল্টে বেশ কয়েকজন যাত্রী আহত হয়েছেন। তাদের মধ্যে সমর কুমার হালদার (২৬) নামে এক যুবককে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

আজ বুধবার সকাল ১০টার দিকে এই দুর্ঘটনা ঘটে। আহতদেরকে প্রথমে স্থানীয় হাসপাতাল ও সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির সহকারী ইনচার্জ (এএসআই) মো. মাসুদ জানান, বাস উল্টানোর ঘটনায় সমর কুমার হালদার (২৬) নামে এক যুবক আহত হয়ে ঢাকা মেডিকেলে এসেছে। তাঁর মাথায় ও হাতে আঘাত পেয়েছে। জরুরি বিভাগ থেকে তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

আহত সমর হালদার জানান, তিনি একটি কোম্পানিতে ইলেকট্রিশিয়ান হিসেবে কাজ করেন। সকালে পুরান পল্টনের বাসা থেকে বের হন আগারগাঁওয়ে অফিসে যাওয়ার উদ্দেশ্যে। বিহঙ্গ পরিবহনের একটি বাসে করে যাওয়ার সময় হঠাৎ পেছন থেকে একটি আওয়াজ হয়ে রাস্তার মাঝে বাসটি উল্টে যায়। বাসটিতে তখন ৩০-৩৫ জন যাত্রী ছিলেন। তাদের মধ্যে কমবেশি সবাই আহত হয়েছেন।

এদিকে শেরেবাংলা নগর থানার উপপরিদর্শক (এসআই) নজরুল ইসলাম বলেন, যাত্রীবাহী বাস উল্টে বেশ কয়েকজন যাত্রী আহত হয়েছে বলে জানতে পেরেছি। তবে সোহরাওয়ার্দী হাসপাতালে কয়েক জনকে চিকিৎসাধীন অবস্থায় পেয়েছি। বিস্তারিত জানার চেষ্টা করছেন।