প্রথম সপ্তাহে ‘কিসি কা ভাই, কিসি কা জান’ আয় করলো দেড়শো কোটি

প্রথম সপ্তাহে 'কিসি কা ভাই, কিসি কা জান' আয় করলো দেড়শো কোটি

সালমান খানের ‘কিসি কা ভাই, কিসি কা জান’ ছবিটি দেশের সীমানা ছাড়িয়ে রাজ করতে শুরু করেছে বিশ্বব্যাপী। ফারহাদ সামজি পরিচালিত এই ছবির হাত ধরে চার বছর পর বড় পর্দায় ফিরেছেন বলিউডের জনপ্রিয় অভিনেতা সালমান খান।

ভাইজানের এই ছবি মুক্তির প্রথম দিন, শুক্রবার ১৫.৮১ কোটি টাকার ব্যবসা করে। এরই মধ্যে ভারতীয় সংবাদমাধ্যম এবিপি জানিয়েছে, প্রথম সপ্তাহেই ১৫০ কোটি আয় করলো ‘কিসি কা ভাই, কিসি কা জান’।২০২৩ সালের ঈদের আবহে মুক্তি পেয়েছিলো সালমান খানের নতুন ছবি ‘কিসি কা ভাই কিসি কা জান’। শোনা যাচ্ছে প্রথম দিনের পর থেকেই ঈদের আবহে ঊর্ধ্বমুখী ছবির ব্যবসা। রোববারও বেশ ভালো ব্যবসা করেছিলো এই ছবি।

ছবি মুক্তির তৃতীয় দিনে দুর্দান্ত ব্যবসা করেছিলো সালমান খানের ‘কিসি কা ভাই কিসি কা জান’। শুধু রোববারই এই ছবি ২৬.৬১ কোটি টাকার ব্যবসা করে। যার ফলে ছবির প্রথম সপ্তাহেই মোট আয় ১৫০ কোটি টাকায় দাঁড়িয়েছে। বিশ্বজুড়ে ‘কিসি কা ভাই, কিসি কা জান’ ছবির মোট আয় ছিলো ১২.৮০ কোটি টাকা।

পরিচালক ফারহাদ সামজি সোশ্যাল মিডিয়ায় ট্রেড অ্যানালিস্ট উইকেন্ড কালেকশন পোস্ট করেন। তিনি লেখেন, ‘কিসি কা ভাই, কিসি কা জান’ প্রথম সপ্তাহান্তে দুর্দান্ত আয় করেছে। সালমান খানের তারকা খ্যাতির সঙ্গে ঈদের মৌসুম শনিবার ও রোববার হাউজফুল করতে পেরেছে। শুক্রবার ১৫.৮১ কোটি টাকা, শনিবার ২৫.৭৫ কোটি টাকা ও রোববার ২৬.৬১ কোটি টাকা। মোট আয় ৬৮.১৭ কোটি টাকা।

পাওয়ার-প্যাকড অ্যাকশনের সাথে দর্শকদের নিখুঁত পারিবারিক বিনোদনের একটা মিশেল দিতে পেরেছে সালমান খান ও পূজা হেগরে অভিনীত এই ছবিটি। সালমানের এই ছবিটি ক্রমাগত বক্স অফিসের রেকর্ড ভাঙতে শুরু করেছে।