শুরু হচ্ছে ধারাবাহিক পূর্নদৈর্ঘ্য নাটক

‘ক্রাইম পেট্রল একটি সত্য ঘটনা’

শুরু হচ্ছে ধারাবাহিক পূর্ণদৈর্ঘ্য নাটক ‘ক্রাইম প্রেট্রল একটি সত্য ঘটনা’। ধারাবাহিকটি ২৩ জুলাই থেকে প্রতি শনিবার, রাত ৮টা ৪৫মিনিটে প্রচার হবে এটিএন বাংলা। ধারাবাহিকটির প্রতি পর্বে শ্রেণীভেদে নতুন সত্য ঘটনা আবর্তিত হবে। নাটকটির প্রত্যেকটি ঘটেনা যে থানা এলাকায় ঘটেছে, সেই থানায় নাটকটির চিত্র গ্রহন করা হয়েছে। নাটকটির মাধ্যমে ভুল ত্র“টি শুধরে নেয়ার নিরন্তর প্রচেষ্টা চালানো হয়েছে। আবেগ আর রিপু তাড়িত না হয়ে বিবেককে সদা জাগ্রত রাখার চেষ্টা আর ব্যক্তিগত, পারিবারিক ও সামাজিকভাবে সচেতনতা বৃদ্ধিতে সতর্ক রাখাই উদ্দেশ্য নাটকটির মূল উদ্দেশ্য।
‘ক্রাইম পেট্রল একটি সত্য ঘটনা’র প্রথম তিনটি পর্ব সাজানো হয়েছে নোয়াখালী জেলার সোনাইমুড়ী এবং চাটখিল থানা থেকে। প্রথমটির বিষয় ১২ বছরের শিশু মাসুমকে অপহরন। দ্বিতীয়টি রিক্সা চালকের সন্তান জিহাদ নামের ৪ বছরের এক শিশু কে আর এক রিক্সা চালক অপহরণ করে এবং তৃতীয়টি সিএনজি ছিনতাইর একটি চক্র সংঘবদ্ধ চক্র কে নিয়ে।
ধারাবাহিকটির চিত্রনাট্য ও পরিচালনা করছেন জুয়েল মাহমুদ, তথ্য সংগ্রহে রয়েছে এবি এম সুজন, সার্বিক তত্বাবধায়নে মোঃ আশরাফ উল ইসলাম পিপিএম। অভিনয়ে- পরান, আশরাফ উল আলম, আকাশ আহমেদ, সাদ্দাম প্রমুখ।