৫ম বর্ষে ‘কমেডি আওয়ার’

এটিএন বাংলা ডেস্ক:
এটিএন বাংলার চলতি ম্যাগাজিন অনুষ্ঠান ‘এবি টেলিকম কমেডি আওয়ার’ চার বছর পার করে ৫ম বর্ষে গড়িয়েছে। আজ (২৪শে নভেম্বর বৃহষ্পতিবার) রাত ১১টায় প্রচারিত হবে এর ৮৬তম পর্ব। ২০১২ সালের নভেম্বরে শুরু হয়ে নিয়মিত অনুষ্ঠানটি প্রচারিত হয়ে আসছে। সাঈদ তারেকের পরিকল্পনা গ্রন্থনা ও পরিচালনায় বর্তমানে কমেডি আওয়ার উপস্থাপনা করছেন চিত্রনায়ক আশিক চৌধুরী এবং অভিনেত্রী তাসনিয়া মেহজাবিন জেরিন।

কমেডি আওয়ার একটি হাসির অনুষ্ঠান। ‘বেশী বেশী হাসুন ভালভাবে বাঁচুন’- এই শ্লোগান নিয়ে বিভিন্ন হাস্য রসাত্মক বিষয়বস্তু পরিবেশনের মাধ্যমে এই অনুষ্ঠানে মানুষকে হাসতে উদ্বুদ্ধ করা হয়। এতে প্রচারিত বিষয়গুলোর মধ্যে রয়েছে কৌতুক নকশা, হাসির নাট্যাংশ, চুটকি, রম্যগীতি, রম্য গীতিনকশা, মিমিক্রি, কমেডি বা প্যারোডি গান, বিদেশী ভাষার গানের সাথে নাচ, ফানিয়েস্ট হোম ভিডিও, বিদেশী ছায়াছবির গানের ক্লিপিং, দেশ-বিদেশের বরেন্য শিল্পীদের অভিনয় ক্লিপিং, ফানি ম্যাজিক, মজার নাচ, বিশ্বের সেরা হাসির ছবি এবং শো থেকে ক্লিপিংসহ নানা আয়োজন। এ ছাড়াও বিভিন্ন সময়ে আমন্ত্রিত অতিথি হয়ে আসেন গুনী ব্যক্তিত্বরা। এরা বলেন তাদের জীবনের মজার ঘটনা বা ষ্মৃতিকথা।

৮৬তম পর্বটিতে রয়েছে নিয়মিত আয়োজনগুলো ছাড়াও শাহযাদা এবং সাইফুলের অনবদ্য চুটকি পরিবেশনা। কৌতুকশিল্পী হারুন কিসিঞ্জার, হায়দার আলী, আফজাল শরীফ, আশরাফ কবির, রুহুল আমিন, সাহেলা, ফারুখ মল্লিক, লিটন খন্দকার, ম ফারুক, মাহবুবা মনা, মারিয়াম মেঘনা, স্বপন বিশ্বাস, রাজিব, ফাতেমা, হেদায়েত তুর্কি, তন্ময়, তাবরেজ এবং অন্যদের অভিনীত বেশ কয়েকটি মজার কৌতুক নকশা। স্ট্যান্ডআপ কমেডি পরিবেশন করেছেন কৌতুকশিল্পী বিটলু শামিম। রয়েছে জনপ্রিয় বাংলা গানের সাথে চিত্রনায়ক ফাহিম চৌধুরী, জেরিন মিমো এবং এরশাদ মন্ডলের ধামাকা নাচ। এছাড়াও রয়েছে চার বছরের বিশেষ কিছু ক্লিপিং। এই পর্বে বর্ষপূর্তি সেলিব্রেশনে বিশেষ অতিথি হিসেবে এসেছেন এটিএন বাংলার সিনিয়র ভাইস প্রেসিডেন্ট (অনুষ্ঠান ও সম্প্রচার) তাশিক আহমেদ এবং বিশিস্ট উপস্থাপক খন্দকার ইসমাইল।

Translate »