৩০০তম পর্বে ধারাবাহিক নাটক ‘নীড় খোঁজে গাংচিল’

এটিএন বাংলায় আজ (০৭ নভেম্বর) রাত ১১টা ৩০ মিনিটে প্রচার হবে মোহন খান এর রচনা ও পরিচালনায় ধারাবাহিক নাটক ‘নীড় খোঁজে গাংচিল’। আজ প্রচার হবে ধারাবাহিকটির ৩০০তম পর্ব। ধারাবাহিকে অভিনয় করেছেন শাহেদ শরীফ খান, মীর সাব্বির, শোয়েব, হাসান মাসুদ, আরফান, চাঁদনী, নওশিন, সাবাবা মোহন, মিতা নূর, সোমা, ফারজানা ছবি, মাহমুদজ্জামান সেলিম ও অন্যান্য।
Nir Khoje gangchil (25)
বিশাল দেহী ভদ্রলোক চৌধুরী সাহেব। প্রতিদিন নিয়ম করে সমূদ্র সৈকতে দুই বেলা জগিং করেন। তারপরে সৈকতে বসেন ভূড়িভোজের জন্য। তার সংগে থাকে সব সময় দুই ব্যাক্তিগত সহকারী নিশা ও পুলক। এরা দু’জন তাদের বসের বিচিত্র সব খেয়াল মেটাতে সব সময়ই ব্যস্ত থাকে।
Nir Khoje gangchil (4)
চৌধুরী সাহেবের কখনো ইচ্ছে হয় জেলে পাড়ার জেলেদের সাথে মিশতে আবার কখনো ইচ্ছে হয় দেশের বিভিন্ন জায়গা থেকে বেড়াতে আসা পর্যটকদের সাথে চলতে। এদের সবার সাথে চলতে গিয়েই বিভিন্ন কাহিনীর জন্ম। বিচিত্র এ ধরনের মানুষের সুখ দু:খ আনন্দ উল্লাস নিয়ে এক বৈচিত্রময় রঙিন জীবন কাটান চৌধুরী সাহেব। আর এদের মধ্যে কেউ কেউ কখনও চৌধুরী সাহেবের জীবন সন্মন্ধে জানতে চান। তখনই চুপ হয়ে যান তিনি। তারপরও কেউ কেউ চেষ্টা করে তার সন্মন্ধে জানতে। কখনও কখনও আংশিক ভাবে সফল হয় কেউ কেউ। সমূদ্রের ঢেউয়ের মতো প্রতিদিন নতুন নতুন মানুষ এসে চৌধূরী সাহেবের কাছে জমা রেখে যায় তাদের জীবনের খন্ডিত সুখ দু:খের ঘটনা। এই নিয়েই ধারাবাহিক নাটক ‘নীড় খোঁজে গাংচিল’।

Translate »