হানিমুনে থাইল্যান্ডে পূর্ণিমা-রবিন

হানিমুনে থাইল্যান্ডে পূর্ণিমা-রবিন
চিত্রনায়িকা দিলারা হানিফ পূর্ণিমা নতুন সংসার পেতেছেন। চলতি বছরের মে মাসে আশফাকুর রহমান রবিনকে বিয়ে করেছেন তিনি। কয়েকদিন আগেই খবরটি প্রকাশ  পেয়েছে।নতুন খবর হলো হানিমুনে গেছেন পূর্ণিমা-রবিন।থাইল্যান্ডে হানিমুন করতে গেছেন তারা। গত ২৮ জুলাই থাইল্যান্ডের উদ্দেশ্যে ঢাকা  ছাড়েন তারা। এরইমধ্যে ব্যাংকক, পাতায়া ও ফুকেট ঘোরা সম্পন্ন করেছেন।

আরও কয়েকটি স্থান ঘুরেই দেশে ফিরবেন তারা। তবে হানিমুনের বিষয়টি একান্ত নিজেদের করেই রাখছেন পূর্ণিমা ও রবিন। এই সফরের কোনো ছবি বা ভিডিও তারা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেননি। যার ফলে ভক্তরাও সেটা দেখার সুযোগ পাচ্ছে না। হানিমুনের জন্য থাইল্যান্ডকে আগে থেকেই ঠিক করে রেখেছিলেন পূর্ণিমা।

বিয়ের খবর প্রকাশের পর তিনি জানান, মধুচন্দ্রিমার জন্য তার পছন্দের জায়গা থাইল্যান্ড। তাই সেখানেই ছুটে গেছেন স্বামীকে নিয়ে। উল্লেখ্য, গত ২৭ মে পারিবারিকভাবে বিবাহবন্ধনে আবদ্ধ হন পূর্ণিমা ও রবিন। এর আগে তাদের মধ্যে প্রায় চার বছরের বন্ধুত্ব-প্রেমের সম্পর্ক ছিল। সেটাকেই পূর্ণতা দিয়েছেন তারা। রবিনের আগে আহমেদ জামাল ফাহাদের সঙ্গে ছিল পূর্ণিমার সংসার। ২০০৭ সালে বিয়ে করেছিলেন তারা। সেই সংসারে বিচ্ছেদ হয় বছর তিনেক আগে।