স্বাস্থ্য-তথ্য বিষয়ক সরাসরি অনুষ্ঠান ‘ড্রিংকইট ওয়াটার পিউরিফায়ার সুস্থ থাকুন’

গ্যালারী নিউজ হাইলাইট

প্রচার- ২৪ জানুয়ারি, রবিবার, সন্ধ্যা ৬টা ১৫মিনিট
উপস্থাপনা ও পরিচালনা- ডা. সহেলী আহমেদ সুইটি
প্রযোজনা- কুইন রহমান।

এটিএন বাংলায় আজ (২৪ জানুয়ারি) সন্ধ্যা ৬টা ১৫মিনিটে প্রচার হবে স্বাস্থ্য-তথ্য বিষয়ক সরাসরি সম্প্রচারিত অনুষ্ঠান ‘ড্রিংকইট ওয়াটার পিউরিফায়ার সুস্থ থাকুন’। ডা. সহেলী আহমেদ সুইটির পরিকল্পনা, উপস্থাপনা ও পরিচালনায় অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন কুইন রহমান।

মানুষের শরীরে বাসা বাধে নানা রকমের রোগ-ব্যাধি। এসব রোগের লক্ষন এবং রোগ সম্পর্কে জানতে আমাদের যেতে হয় ডাক্তারের কাছে। শরীরের অনেক সমস্যা রয়েছে যেগুলোকে অনেকেই বিশেষ গুরুত্ব না দিয়ে ডাক্তারের পরামর্শ গ্রহন করে থাকেন না। এর ফলে অনেক সময় কঠিন শারীরিক সমস্যায় পড়তে হয়। অথচ একটু সচেতনতা, একটু পরামর্শ অনেক ক্ষেত্রেই কঠিন রোগ থেকে মুক্তি দিতে পারে। এজন্য নানাবিধ রোগের প্রাথমিক লক্ষন, রোগের ধরণ, ইত্যাদি সম্পর্কে জানাতে এবং করণীয় সম্পর্কে পরামর্শ দিতেই এটিএন বাংলার স্বাস্থ্য বিষয়ক এ অনুষ্ঠানটি প্রচার করা হয়ে থাকে।

সুস্থ থাকুন অনুষ্ঠানের প্রতিটি পর্বে দেশ বিদেশের খ্যাতনামা বিশেষজ্ঞ ডাক্তার দর্শকদের স্বাস্থ্য বিষয়ক বিভিন্ন প্রশ্নের উত্তর ও পরামর্শ দিয়ে থাকেন। প্রতি পর্বে নির্দিষ্ট একটি রোগ নিয়ে অনুষ্ঠানে আগত অতিথি আলোচনা করে থাকেন। রোগের লক্ষন, কারণ ও প্রতিকার নিয়ে উপস্থাপকের সঙ্গে বিস্তারিত আলোচনা করা হয়। পাশাপাশি এসব রোগ সম্পর্কে দর্শকরা ডাক্তারের কাছে ফোন করে তাদের বিভিন্ন সমস্যার সমাধান সর্ম্পকে জানতেও পারেন। বিশেষজ্ঞ ডাক্তারগণ টেলিফোনে অংশ নেয়া এসব দর্শকদের বিভিন্ন পরামর্শ দিয়ে থাকেন। টেলিফোনে অংশ নেয়া দর্শকদের অনুষ্ঠানে প্রশ্ন করার জন্য সরসরি ফোন করা যাবে এই নম্বারে- ০৪৪৭৬০৫৫৫৫৫, ০৪৪৭৬০৫৫৫৫৬, ০৪৪৭৬০৫৫৫৫৮।