শেষ হচ্ছে ধারাবাহিক নাটক ‘ঘরের মানুষ’

গ্যালারী নিউজ বিনোদন হাইলাইট

এটিএন বাংলায় আজ (১৬ নভেম্বর) রাত ১১টা ৩০ মিনিটে প্রচার হবে ধারাবাহিক নাটক ‘ঘরের মানুষ’ এর শেষ পর্ব। ইদ্রিস হায়দার এর রচনা ও পরিচালনায় ধারাবাহিকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মৌসুমী হামিদ, ঈশানা, সাবেরী আলম, হাসান মাসুদ, বন্যা মির্জা, আরমান পারভেজ মুরাদ, খালেকুজ্জামান, মিশু, ওয়ালিউল হক রুমী প্রমুখ।

Ghorer Manush1 (6)

হাসান মাসুদ ও বন্যা মির্জা স্বামী-স্ত্রী। দুজনা’র সুখের সংসার। তাদের সংসারে রয়েছে একটি ফুটফুটে কন্যা সন্তান। চাকুরিজীবি হাসান মাসুদ মেয়েকে সময় দিতে না পারলেও বন্যা মেয়েকে লালন পালন করেই সময় কাটায়। মেয়েকে কখনই বাবার অভাব বুঝতে দেয় না মা। তিনজনের সংসার ভালোই চলছিল। একটু একটু করে মেয়েটি বড় হয়ে ওঠে। মেয়ে বড় হওয়ার সাথে সাথে বন্যা চাকরী করার সিদ্ধান্ত নেয়। কিন্তু হাসান মাসুদ তাকে চাকরী করতে দিতে রাজি হয় না। এই নিয়ে দুজনার মধ্যে মনোমালিন্য শুরু হয়।

হাসান মাসুদ চায় বন্যা তার মেয়েকে সময় দিক। সে ভালো চাকরী করছে, একাই সংসার সামাল দিতে পারবে। অন্যদিকে বন্যা মনে করে তার স্বামী তার স্বাধীনতায় হস্তক্ষেপ করতে চায়। চাকরী করা নিয়ে বিবাদের এক পর্যায়ে স্বামী-স্ত্রী আলাদা থাকতে শুরু করে। বন্যার পুরনো বন্ধু আরমান পারভেজ মুরাদ পেয়ায় উকিল। সে বন্যাকে ডিভোর্স দিতে উদ্বুদ্ধ করে। একমাত্র মেয়েকে বাবা-মা দুজনের কাছে রাখতে চাইলে শুরু হয় নতুন দন্দ্ব। কোর্টের রায়ে বাবা-মা মেয়েকে এক সপ্তাহ করে কাছে রাখার অনুমতি পায়। কিন্তু এরপরেও শুরু হয় নতুন করে জটিলতা।