লালমনিরহাটে বিদ্যুত স্পৃষ্ট হয়ে তিন জনের মৃত্যু

বাংলাদেশ

নিজস্ব প্রতিবেদকঃ
লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার উত্তর দলগ্রামে বিদ্যুত স্পৃষ্ট হয়ে প্রতিবন্ধি এক মা সহ দুই ভাই বোনের মৃত্যু হয়েছে।
শনিবার দুপুরে কালীগঞ্জ উপজেলার উত্তর দলগ্রামে এ দূর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, কালীগঞ্জ উপজেলার উত্তর দলগ্রাম এলাকার ভ্যান চালক আব্দুল গফুর মিয়ার বাক প্রতিবন্ধি পারুল আক্তার(৩৪), তার এক মাত্র ছেলে রানা মিয়া(১২) ও ছোট মেয়ে ঋৃতু মনি(৩)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, উত্তর দলগ্রাম এলাকার বাবলু মিয়া নিজস্ব প্রয়োজনে বাঁশের খুটিতে একটি বিলের উপর দিয়ে বিদ্যুতের অবৈধ্য সংযোগ নেন। কয়েক দিন আগে ওই লাইন ছিড়ে বৈদ্যতিক তার পড়ে ওই বিলে। স্থানীয়রা ছিড়ে যাওয়া লাইনটি সড়াতে অনুরোধ জানালেও সড়ায় নি বাবলু মিয়া।

শনিবার(২জুলাই) দুপুরে রানা মিয়া তার বন্ধু সোহেলসহ বাড়ির পাশ্বের ওই বিলে মাছ ধরতে যায়। এ সময় ওই বিলে নামতেই বিদ্যু স্পৃষ্ট হয় রানা। বন্ধুর এ অবস্থা দেখে সোহেল দ্রুত রানার মা প্রতিবন্ধি পারুলকে এ খবরটা দিলে পারুল তার ছোট মেয়ে ঋৃতু মনিকে কোলে নিয়ে রানাকে উদ্ধারের চেষ্টা করলে ঘনাস্থলেই তারাও মারা যান।

স্থানীয়দের খবরে কালীগঞ্জ থানা পুলিশ তাদের তিন জনের মৃতদেহ উদ্ধার করেন। তবে অবৈধ্য বিদ্যুত সংযোগ নেয়া বাবলু মিয়াকে গ্রেফতার করতে পারে নি পুলিশ।

কালীগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) সাজ্জাদ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে। সেই সাথে অভিযুক্তদের গ্রেফতারেও চেষ্টা করছে পুলিশ।