রিয়েলিটি শো ‘শশুড়বাড়ি মধুর হাড়ি’

এটিএন বাংলায় ১৫ মে রাত ৮.৪৫ মিনিটে প্রচার হবে বিনোদনধর্মী ফ্যামিলি গেম শো আরএফএল প্লাস্টিক প্রেজেন্টস্্ ‘শশুড়বাড়ি মধুর হাড়ি’ পাওয়ার্ড বাই ড্রিঙ্ক ইট। বাংলাদেশের টেলিভিশন দর্শকদের একটি বিশ্বমানের বাস্তবধর্মী ও প্রতিযোগিতামূলক অনুষ্ঠান উপভোগের আশা পূরনের লক্ষ্যে অনুষ্ঠানটি নির্মিত হয়েছে। অনুষ্ঠানের প্রতিটি পর্বে অংশ নেন একজন বর ও কনে। বর এর পক্ষে অংশ নেন তাঁর শশুরবাড়ি আর কনের পক্ষে লড়াই করে থাকেন তাঁর শশুরবাড়ির সদস্যরা।

তানভির হোসেন প্রবাল ও শান্তা জাহানের উপস্থাপনায় শশুড়বাড়ি মধুর হাড়ি’র লড়াই জমে ওঠে দু’পক্ষের মধ্যে। ১ ঘন্টা ব্যাপ্তির এ অনুষ্ঠানের প্রতিটি পর্বেই ভিন্ন ভিন্ন ৪ টি অংশে যেমন থাকে বুদ্ধির খেলা, তেমনি কিছু কৌশলদ্বীপ্ত কাজ। আর প্রতি পর্বেই বর কনের সাথে বিশেষ একটি খেলায় অংশগ্রহণ করেন একজন তারকা। প্রতিপর্বের প্রতিটি অংশে থাকে আকর্ষনীয় সব উপহার। আর বিজয়ী দল পেয়ে যান বিশেষ উপহার।
তানভীর হোসেন প্রবাল এর পরিকল্পনা এবং মুসফিক কল্লোল এর নির্দেশনায় আরএফএল প্লাাষ্টিকস্্ এর উদ্যেগে ‘শশুড়বাড়ি মধুর হাড়ি’ নির্মিত হয়েছে সুপরিসর ষ্টুডিও এবং অত্যাধুনিক কারিগরী সহযোগিতার সমন্ময়ে।

বাংলার চিরায়ত দু’পরিবারের বিবাহবন্ধন ও এর আনন্দকে নবতর প্রজন্মের কাছে সম্পূর্ণ বিনোদনধর্মী আঙ্গিকে নতুন করে উপস্থাপন ও দু’পরিবারের বন্ধনকে আরো আনন্দময় করে তোলাই ‘শশুড়বাড়ি মধুর হাড়ি’ অনুষ্ঠানের মূল লক্ষ্য।

Translate »