যশোরে গনপিটুনি ও ‘বন্দুকযুদ্ধে’ ৪ ডাকাত নিহত

বাংলাদেশ

এটিএন বাংলা ডেস্ক:

যশোর প্রতিনিধি :

ডাকাত সন্দেহে গণপিটুনি ও পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে যশোরে ৪ জনের মৃত্যু হয়েছে। জেলার ঝিকরগাছায় গণপিটুনিতে মারা গেছেন ৩ জন।  গত রাত ৩ টার দিকে কৃষ্ণনগর-কাঁটাখাল এলাকায় এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ জানায় : গভীর রাতে কয়েক জনের একটি দল এলাকায় জড়ো হতে থাকলে  ডাকাত বলে সন্দেহ করে এলাকাবাসী। একপর্যায়ে দলটিকে ধাওয়া করে গণপিটুনি দেওয়া হয়। এতে ঘটনাস্থলেই তিনজন নিহত হন। প্রাথমিকভাবে নিহতদের নাম-পরিচয় জানা যায়নি বলে পুলিশ জানায়।

এদিকে যশোর সদর উপজেলাধীন যশোর-মনিরামপুর সড়কে সতীঘাটা কামালপুরে ডাকাতির প্রস্তুতিকালে ডাকাতের সাথে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে ১ ডাকাত নিহত হয়েছে। ঘটনাস্থল থেকে রশি, ৫টি রামদা ও গাছিদা উদ্ধার করা হয়েছে।

সহকারী পুলিশ সুপার শেখ বিল্লাল হোসেন জানান, গভীর রাতে একদল টহল পুলিশ উক্ত এলাকায় টহল দেয়ার সময় ডাকাতদলকে দেখতে পায়। ডাকাতদল পুলিশের উপস্থিতি টের পেয়ে পুলিশকে লক্ষ করে গুলি করে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি করে। এতে ঘটনাস্থলে এক ডাকাত আহত হয়।

অন্যান্যরা পালিয়ে যায়। আহত ডাকাতকে যশোর সদর হাসপাতালে আনার পর কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে পুলিশ রশি, ৫টি রামদা ও গাছিদা উদ্ধার করে। নিহত ডাকাতের পরিচয় পাওয়া যায়নি। লাশ যশোর সদর হাসপাতালে মর্গে আছে।