মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র নিয়ে অনুষ্ঠান ‘শুভমুক্তি’

গ্যালারী নিউজ হাইলাইট

এটিএন বাংলা ডেস্ক:

বাংলাদেশের সদ্য মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র নিয়ে অনুষ্ঠান শুভমুক্তি। অনুষ্ঠানটি এটিএন বাংলায় আজ (১১ মে) বেলা ১২.১০টায় প্রচার হবে। মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্রের গল্প গানের আসর নিয়ে সাজানো অনুষ্ঠানটি উপস্থাপনায় রয়েছেন হৃদয় নন্দিতা হৃদি, আর পরিচালনা করেছেন লায়লা বানু। অনুষ্ঠানটি সাজানো হয় প্রতি সপ্তাহে বাংলাদেশের চলচ্চিত্রের মুক্তিপ্রাপ্ত ছায়াছবির নানাবিধ খবরাখবর নিয়ে। কিভাবে চলচ্চিত্রটি নির্মাণ হলো, কোথায় নির্মাণ হলো, কাহিনীর উল্লেখযোগ্য অংশ, নাচ-গান, শুটিংয়ের স্থান সহ নায়ক-নায়িকা, প্রযোজক পরিচালকদের মজার অভিজ্ঞতা, সাক্ষাৎকার এবং স্টুডিওতে কথপোকথন সহ এডিটিং, সংগীত, নৃত্য, ইত্যাদি নানাবিধ বিষয় তুলে ধরা হয় এ অনুষ্ঠানে।
চিত্তবিনোদনের জন্য অনেকেই সিনেমা হলে গিয়ে সিনেমা দেখে থাকেন। কিন্তুু অনেকেরই যে চলচ্চিত্রটি দেখবেন সে সম্পর্কে আগে থেকে ধারণ থাকে না। এ অনুষ্ঠানের মাধ্যমে একেবারেই নতুন চলচ্চিত্রটির খুটিনাটি তথ্য আগে থেকেই জেনে নেয়া যাবে।
বাংলাদেশের চলচ্চিত্রের ভবিষ্যত উজ্জ্বল করতে ভালো চলচ্চিত্র নির্মানের পাশাপাশি প্রয়োজন এসব চলচ্চিত্র দেখার জন্য ভালোমানের দর্শক। কিন্তুু ভালোমানের দর্শক তৈরি করতে প্রয়োজন এসব চলচ্চিত্রের ব্যাপক প্রচারণা। শুভমুক্তি অনুষ্ঠানটি মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্রের খুটিনাটি তথ্য প্রদানের পাশাপাশি চলচ্চিত্রটি দেখার জন্য দর্শকদের আগ্রহ তৈরিতে ভূমিকা রাখে।