বিশেষ সাংস্কৃতিক অনুষ্ঠান “পপুলার লাইফ ইন্স্যুরেন্স স্বপ্নডানা”

গ্যালারী নিউজ বিনোদন হাইলাইট

এটিএন বাংলা ডেস্ক:
সরাসরি সম্প্রচার-১০ ডিসেম্বর, রাত ৭টা ৪০মিনিট
স্থান- মাঝিরা ক্যান্টনমেন্ট, বগুড়া
উপস্থাপনা- খন্দকার ইসমাইল
পরিচালনা- মুকাদ্দেম বাবু ও রাসেল মাহমুদ
অংশগ্রহনে- বাপ্পা এন্ড ফ্রেন্ডস, তমা মির্জা-সোহেল, নিশিথা বড়–য়া, সাব্বির, মারিয়া শিমু, সামিয়া।

Sopnodana_06

বাংলাদেশ সেনাবাহিনীর বগুড়া এরিয়া ও এটিএন বাংলার যৌথ আয়োজনে আগামী ১০ ডিসেম্বর মাঝিরা ক্যান্টনমেন্ট বগুড়াতে অনুষ্ঠিত হতে যাচ্ছে বিশেষ সাংস্কৃতিক অনুষ্ঠান ‘পপুলার লাইফ ইন্স্যুরেন্স স্বপ্নডানা’। মূলত সেনাবাহিনীর বিভিন্ন স্তরের সদস্যদের বিনোদনের মাধ্যমে উজ্জ্বীবিত করতেই এটিএন বাংলা এবং বগুড়া এরিয়া যৌথভাবে আয়োজন করছে এ অনুষ্ঠান। সুর, ছন্দ আর নৃত্যের তালে উপস্থিত দর্শকদের মন মাতাতে অনুষ্ঠানে উপস্থিত থাকবেন দেশের খ্যাতনামা শিল্পীবৃন্দ। অনুষ্ঠানে সংগীত পরিবেশন করবেন বরেণ্য শিল্পী ও তার দল ‘বাপ্পা এন্ড ফ্রেন্ডস’। এছাড়াও অনুষ্ঠানে সংগীত পরিবেশন করবেন নিশিথা বড়–য়া, সাব্বির, মারিয়া শিমু, সামিয়া প্রমুখ। অনুষ্ঠানে নৃত্যপরিবেশন করবেন তমা মির্জা- সোহেল সহা বাংলাদেশ একাডেমি অব ফাইন আর্টস এর নৃত্যশিল্পীবৃন্দ।
অনুষ্ঠানে এটিএন বাংলার চেয়ারম্যান সহ সেনাবাহিনীর বিভিন্ন স্তরের কর্মকর্তা ও সদস্যবৃন্দ এবং তাদের পরিবারবর্গ উপস্থিত থাকবেন।

খন্দকার ইসমাইলের উপস্থাপনা এবং মুকাদ্দেম বাবু ও রাসেল মাহমুদের যৌথ প্রযোজনায় ‘পপুলার লাইফ ইন্স্যুরেন্স স্বপ্নডানা’ অনুষ্ঠানটি মাঝিরা ক্যান্টনমেন্ট বগুড়া থেকে এটিএন বাংলায় সরাসরি সম্প্রচার করা হবে ১০ ডিসেম্বর, রাত ৭টা ৪০ মিনিটে।