বিশেষ নাটক ‘ফটোকপি প্লাস’

ঈদ হাইলাইটস গ্যালারী নিউজ বিনোদন

এটিএন বাংলা ডেস্ক:

এটিএন বাংলায় ঈদ উল ফিতরের বিশেষ অনুষ্ঠানমালায় ঈদের তৃতীয়দিন, রাত ৮টা ৫০ মিনিটে প্রচার হবে বিশেষ নাটক ‘ফটোকপি প্লাস’। আহসান আলমগীর এর রচনায় নাটকটি পরিচালনা করেছেন মজিবুল হক খোকন। নাটকটিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন জাহিদ হাসান, নওশীন, আলীরাজ, অঞ্জলী, সাথী প্রমুখ।

কর্ম সুত্রেই জারার সাথে আনিন্দ্যর পরিচয়। আনিন্দ্য জারার কাছে বলেছে, সে ছোটলোয় হারিয়ে গিয়েছিলো। বড় হয়েছে আশ্রমে। অনেক কষ্ট তার জীবনে। আন্দির প্রতি জারার অন্য রকম মায়া জম্মে গেছে। আনিন্দ্য’র কর্মকান্ডে জারা এতটাই মুগ্ধ হয়েছে যে হুট করে সে আনিন্দ্যকে বিয়েও করে ফেলে। একদিন আনিন্দ্যর বিজনেসের প্রয়োজনে টাকা দরকার। জারা নিজ অফিস থেকে পাঁচ লক্ষ টাকা তুলে দেয় আনিন্দ্যকে। কিন্তু টাকা নেওয়ার পর থেকেই আনিন্দ্য উধাও। সম্ভ্যাব্য সব স্থানেই জারা আনিন্দ’র খোঁজ নিয়েছে, কিন্তু আর কোন হদিস করতে পারেনি। টাকার কারনে জারার চাকুরীটাও চলে যায়।

জারা প্রতিশোধের নেশায় আনিন্দ্যকে হন্য হয়ে খুঁজতে থাকে। আচমকা একদিন পেয়ে যায় আনিন্দ্যকে। কৌশল করে জারা আনিন্দকে তার বাসায় নিয়ে আটকে রাখে। কিন্তু ছেলেটি জানায় সে আনিন্দ্য নয়, সে উৎসব। সে জারার মোবাইল থেকে তার স্ত্রী ও বাবার সাথে কথা বলিয়ে দেয়। অসুস্থ্য হয়ে পড়েছে আনিন্দ্য’ বৃদ্ধ বাবা। বাবার অবস্থা খুবই খারাপ হয়ে পড়লে জারা তাকে নিয়ে যায় হসপিটালে। হসপিটালে নেওয়ার পর জারা দেখতে পায় অন্য আরেকটি বেডে চিকিৎসাধীন রয়েছে আরেক লোক, যে কিনা হুবহু আনিন্দ্য। এরপর শুরু হয় নাটকীয়তা।