প্রচার শুরু হলো রিয়্যালিটি শো ‘সেরা রন্ধনশিল্পী ২০১৬’

গ্যালারী নিউজ

এটিএন বাংলা ডেস্ক:

এটিএন বাংলায় আজ (১৭ অক্টোবর) থেকে প্রচার শুরু হচ্ছে দেশের সুপ্ত রন্ধনশিল্পী প্রতিভা অন্বেষণের লক্ষ্যে আয়োজিত টিভি রিয়্যালিটি শো ‘মিজান-মালয়েশিয়ান পাম অয়েল সেরা রন্ধনশিল্পী-২০১৬’। উল্লেখ্য সেরা রন্ধনশিল্পী প্রতিযোগিতা গত ১২ বছর যাবৎ আয়োজন করে আসছে ভ্রমণ বিষয়ক পাক্ষিক দি বাংলাদেশ মনিটর। টিভি রিয়্যালিটি শো আকারে এ প্রতিযোগিতাটি ২০১৪ সাল থেকে এটিএন বাংলায় প্রচার করা হয়। এবারের প্রতিযোগিতার কার্যক্রম শুরু হয় ১ সেপ্টেম্বর ২০১৬। সারাদেশ থেকে আগ্রহী রন্ধনশিল্পীদের কাছ থেকে এদিন এন্ট্রি আহ্বান করা হয় যা চলে ৩০ সেপ্টেম্বর পর্যন্ত। প্রাপ্ত রেসিপির উপর ভিত্তি করে অভিজ্ঞ জুরি কমিটি দেশের সাতটি বিভাগের প্রতিটি থেকে ৭ জন করে প্রতিযোগীকে রিয়্যালিটি শো’তে অংশগ্রহণের জন্য আমন্ত্রণ জানান। এই ৭ বিভাগের ৪৯ জন প্রতিযোগী নিয়ে গত ১০ অক্টোবর অনুষ্ঠিত হয় গ্র“মিং। এরপর ১১ থেকে ১৬ অক্টোবর চলে এ অনুষ্ঠানের ধারণ কার্যক্রম। প্রাথমিকভাবে নির্বাচিত ৭ বিভাগের ৪৯ জন প্রতিযোগী থেকে প্রতি বিভাগে ২ জন করে নির্বাচিত হবেন ফাইনাল রাউন্ডের জন্য। এই ১৪ জন থেকে ধাপে ধাপে নির্বাচিত হবেন সেরা ৪ জন যাদের নিয়ে অনুষ্ঠিত হবে গ্র্যান্ড গালা এবং সেখান থেকেই নির্বাচিত হবেন ‘মিজান-মালয়েশিয়ান পাম অয়েল সেরা রন্ধনশিল্পী-২০১৬’।

এবারের প্রতিযোগিতার বিচারক হিসেবে রয়েছেন তাহেরা ওয়াহিদ, লবী রহমান, কল্পনা রহমান, নাফিজ ইসলাম লিপি এবং প্যান প্যাসিফিক সোনারগাঁ হোটেল এর স্যু শেফ মোঃ আলী।

‘মিজান-মালয়েশিয়ান পাম অয়েল সেরা রন্ধনশিল্পী-২০১৬’ অনুষ্ঠানটির উপস্থাপনায় রয়েছেন মৌটুসী বিশ্বাস। পরিচালনায় আবদুল্লাহ রানা। আর প্রযোজনা করেছেন আসলাম শিকদার। অনুষ্ঠানটি প্রতি সোম ও মঙ্গলবার রাত ৮টা ৪০মিনিটে প্রচার হবে এটিএন বাংলায়।