পুনরায় প্রচার শুরু ধারাবাহিক নাটক ‘মকবুল’

গ্যালারী নিউজ বিনোদন হাইলাইট

এটিএন বাংলা ডেস্ক:

এটিএন বাংলায় আজ থেকে পুনরায় প্রচার শুরু হচ্ছে মীর সাব্বির এর জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘মকবুল’। এটি ছিল জনপ্রিয় অভিনেতা ও নির্মাতা মীর সাব্বির এর প্রথম ধারাবাহিক। কামরুল হাসানের রচনায় নাটকটির চিত্রনাট্য লেখার পাশাপাশি কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন মীর সাব্বির।
একটু বোকা ও গবেট ধরনের তরুণ মকবুল। নাটকের নানা ঘটনাপ্রবাহের মধ্য দিয়ে মকবুলের সঙ্গে দেখা হয়ে যায় আরও দুজন মকবুলের। তাদের মধ্যে নামের যেমন মিল, তেমনি তারা একে অপরের সঙ্গে মনেরও মিল খুঁজে পান। তিন মকবুল একত্রে শুরু করে পথচলা। তারা ঠিক করে অসহায় বঞ্চিত মানুষের পাশে দাঁড়াবে। কিন্তু তাদের সামনে নানা বাধা আসতে থাকে। ছোট ছোট ঘটনার মধ্য দিয়ে তারা ডিঙিয়ে চলে বাধার পাহাড়। অতি সাধারণ মকবুলরা দিনে দিনে হয়ে উঠে অসাধারণ চরিত্র। সবার কাছেই তারা স্বীকৃতি পায় আপনজন হিসেবে ।

ধারাবাহিকটিতে অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন নাজমুল হুদা বাচ্চু, মিরানা জামান, খায়রুল আলম সবুজ, শ্রাবন্তী, নাদিয়া, নাজনীন চুমকি, সুইটি, ফারুক আহমেদ, আহসানুল হক মিনু, সিদ্দিকুর রহমান, স্বাধীন খসরু, আবদুল¬াহ রানাসহ অনেকে।

‘মকবুল’ ধারাবাহিকটি প্রচার শুরু হয় ২০১০ সালের ১লা নভেম্বর। নাটকটি তখন ব্যাপক জনপ্রিয়তা লাভ করে। ধারাবাহিকটি এবার দুপুর বেলা প্রচারের সিদ্ধান্ত গ্রহন করেছে এটিএন বাংলা। প্রচার হবে সোম থেকে বুধবার, বেলা ৩ টা ১০ মিনিটে প্রচার হবে এটিএন বাংলার পর্দায়।