ড্যানিশ মনসুন ফিল্মস ‘ট্যালেন্ট হান্ট’

গ্যালারী নিউজ হাইলাইট

দেশের প্রথম স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল এটিএন বাংলায় আজ (১৬ জানুয়ারি) রাত ৮ টা ৪৫ মিনিটে প্রচার হবে রিয়েলিটি শো ‘ড্যানিশ মনসুন ফিল্মস ‘ট্যালেন্ট হান্ট’। ২৬ পর্বের এ অন্ষ্ঠুানটি পরিচালনা করেছেন মুকাদ্দেম বাবু। ফিল্ম প্রোডাকশন হাউজ মনসুন ফিল্মস আপকামিং চলচ্চিত্র “দ্যা স্পাই- অগ্রযাত্রার মহানায়ক” এর জন্য নতুন মুখের সন্ধানে শিরোনামে সারা দেশব্যাপী ট্যালেন্ট হান্ট কার্যক্রম শুরু করে। যার রেজিস্ট্রেশন কার্যক্রম শুরু হয় গত ২ মে, ২০১৫ তারিখ থেকে। এক মাসব্যাপী রেজিস্ট্রেশন কার্যক্রম কার্যক্রম চলে ৩ আগষ্ট, ২০১৫ তারিখ পর্যন্ত। রেজিস্ট্রেশনে প্রগিযোগীদের অভাবনীয় অংশগ্রহণ ছিল চোখে পড়ার মতো। প্রায় তিন লক্ষ প্রতিযোগী ট্যালেন্ট হান্ট প্রতিযোগিতায় রেজিস্ট্রেশন করেন, যা দেশের রিয়েলিটি শো এর ক্ষেত্রে মাইলফলক।
গত নভেম্বর মাস জুড়ে চলে ড্যানিশ মনসুন ফিল্মস ট্যালেন্ট হান্টের অডিশন পর্ব। সারা দেশে মোট ৮টি জোনে অনুষ্ঠিত হয় প্রতিযোগিতার অডিশন কার্যক্রম। ধারাবাহিকভাবে অডিশন কার্যক্রম চলে ঢাকা, চট্টগ্রাম, সিলেট, রাজশাহী, খুলনা, বরিশাল, ময়মনসিংহ ও রংপুর জোনে। এদের মধ্যে থেকে অডিশনের মাধ্যমে নির্বাচিত হয়েছে ৩৯৬ জন প্রতিযোগী। অডিশন রাউন্ড নিয়েই নির্মিত হয়েছে অনুষ্ঠানের প্রথম দু’টি পর্ব। সারা দেশ থেকে অডিশনের মাধ্যমে নির্বাচিত অভিনয় শিল্পীরা পরবর্তীতে অংশগ্রহণ করবে ন্যাশনাল রাউন্ডে। ঢাকায় অনুষ্ঠিতব্য ন্যাশনাল রাউন্ড থেকেই নির্বাচন করা হবে টপ ১০০ প্রতিযোগী। নির্বাচিত টপ ১০০ কে নিয়ে শুরু হবে গ্রুমিং সেশন এবং এই টপ ১০০ জন থেকে বিভিন্ন প্রতিযোগিতার মধ্যে দিয়ে পর্যায়ক্রমে প্রতিটি ধাপে ধাপে ফাইনাল রাউন্ডে নির্বাচিত করা মোট ২৫ জন অভিনয়শিল্পী।
ট্যালেন্ট হান্টের মাধ্যমে ১৫ টি ক্যাটাগরিতে মোট ২৫ জন নতুন অভিনয় শিল্পী নির্বাচিত করা হবে, যারা চিত্রনায়ক অনন্ত জলিল ও বর্ষার সাথে আপকামিং চলচ্চিত্র “দ্যা স্পাই- অগ্রযাত্রার মহানায়ক” এ অভিনয়ের সুবর্ণ সুযোগ পাবেন। মনসুন ফিল্মসের আপকামিং চলচ্চিত্র “দ্যা স্পাই- অগ্রযাত্রার মহানায়ক” এর মহরত অনুষ্ঠানে জাঁকজমক পূর্ণ আয়োজনে রিয়েলিটি শো ড্যানিশ মনসুন ফিল্মস ‘ট্যালেন্ট হান্ট’ এর গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হবে।