‘চক্রান্ত নয়, জনগণকে নিয়েই ক্ষমতায় যেতে চায় বিএনপি’

গ্যালারী নিউজ রাজনীতি

নিজস্ব প্রতিবেদক:

বিএনপি চক্রান্তে বিশ্বাস করেনা, জনগণকে সাথে নিয়েই ক্ষমতায় যেতে চায় বলে মন্তব্য করেছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

সোমবার বিকেলে ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউট মিলনায়তনে খালেদা জিয়ার বিরুদ্ধে মামলা, চার্জশীট দাখিল ও গ্রেফতারী পরোয়ানার প্রতিবাদে এই সমাবেশ হয়।

খালেদা জিয়াকে রাজনীতি থেকে দূরে সরিয়ে রাখতেই এই মিথ্যে মামলা হয়েছে বলে মন্তব্য করেন বক্তারা। তারা সরকারের সমালোচনা করে বলেন, তাদের দূর্ণীতি ঢাকতেই একের পর এক ইস্যু তৈরি করছে সরকার।

বিএনপি নেতা আসলাম চৌধুরী ব্যক্তিগত বা ব্যবসায়িক কোন বৈঠক করলেও তা দলের কোন বিষয় নয় বলেও উল্লেখ করেন বিএনপি নেতারা।

ঢাকা মহানগর বিএনপির আহবায়ক ও স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন, স্থায়ী কমিটির সদস্য মওদুদ আহমদ, ভাইস চেয়ারম্যান শাহ মোয়াজ্জেম, হাফিজ উদ্দিন আহমেদ, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ, যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, খায়রুল কবির খোকন, সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আবুল খায়ের ভূইয়া, আন্তর্জাতিক সম্পাদক নাজিম উদ্দিন আলম, অর্থবিষয়ক সম্পাদক আব্দুস সালাম, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, সহ-মহিলা বিষয়ক সম্পাদক শিরিন সুলতানা, নগর বিএনপির যুগ্ম আহবায়ক কাজী আবুল বাশার, স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মীর সরাফত আলী সফু, ছাত্রদল সভাপতি রাজীব আহসান প্রমুখ।