কুষ্টিয়ায় নির্বাচন পরবর্তী সহিংসতায় নিহত এক

বাংলাদেশ

এটিএন বাংলা ডেস্ক:

কুষ্টিয়ার আইলচারায় নির্বাচন পরবর্তী সহিংসতায় শাহিন আলী (৩৫) নামে একজন হোটেল ব্যবসায়ী নিহত হয়েছেন।

বৃহস্পতিবার দিবাগত রাত ১টার দিকে সদর উপজেলার আইলচারা ইউনিয়নের জোয়ার্দ্দার পাড়ায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় রাতে প্রতিপক্ষের বাড়ি ঘড় ভাংচুর ও লুটপাটের ঘটনাও ঘটেছে। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানিয়েছেন, রাতে হোটেল বন্ধ করে আইলচারা বাজার থেকে বাড়িতে ফিরছিলেন শাহিন আলী। জোয়ার্দ্দার পাড়ার কাছে এসে পৌঁছালে পেছন থেকে ৬-৭ জন দূর্বৃত্ত ধারালো অস্ত্র দিয়ে তাকে কুপিয়ে জখম করে পালিয়ে যায়।

এ সময় শাহিন আলীর চিৎকারে স্থানীয়রা ঘটনাস্থল থেকে তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করে। পরে চিকিৎসাধীন অবস্থায় রাত ২টার দিকে তার মৃত্যু হয়।

মৃত্যুর খবর জানাজানি হলে প্রতিপক্ষের বাড়ি ঘর ভাংচুর ও হামলার ঘটনা ঘটে। পরিস্থিতি নিয়ন্ত্রণে ওই গ্রামে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

নিহতের পারিবার জানায়, আইলচারা ইউনিয়ন নির্বাচনকে কেন্দ্র করে নৌকা সমর্থিত বিজয়ী চেয়ারম্যান মোতালেব হোসেন ও পরাজিত স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী সিদ্দিকুর রহমানের সমর্থকদের মধ্যে দ্বন্দ চলে আসছিলো। শাহিন আলী আইলচারা ইউনিয়ন নির্বাচনে নৌকার পক্ষে প্রত্যক্ষভাবে কাজও করেছিল। এরই জের ধরে প্রতিপক্ষরা তার উপর হামলা চালিয়েছে।