এ সপ্তাহের টেলিফিল্ম ‘আকাশ ছোঁয়া নীলিমা’

এটিএন বাংলা ডেস্ক:

এটিএন বাংলায় প্রতি বৃহস্পতিবার রাত ১০টা ৫৫মিনিটে প্রচার হচ্ছে মেরিল পেট্রোলিয়াম জেলি নিবেদিত এ সপ্তাহের টেলিফিল্ম। এরই ধারাবাহিকতায় আজ (১৬ ফেব্র“য়ারি) রাত ১০টা ৫৫মিনিটে প্রচার হবে টেলিফিল্ম ‘আকাশ ছোঁয়া নীলিমা’। ইমাম হোসেন পারভেজের রচনায় টেলিফিল্মটি পরিচালনা করেছেন বি ইউ শুভ। টেলিফিল্মটিতে অভিনয় করেছেন এসএনজনি, শবনম ফারিয়া, নাদিয়া খানম প্রমুখ।

আকাশ অফিস থেকে ফেরার পথে একটি পরীক্ষার প্রবেশ পত্র পায় আর এ প্রবেশ পত্রটি পৌছে দেয়ার সূত্র ধরে পরিচয় হয় নিলীমার সাথে। ফোনে কথা হলেও তাদের সাথে দেখা হয়না। এক পর্যায়ে শর্তের মাধ্যমে তাদের মধ্যে বন্ধুত্ব গড়ে ওঠে। দীর্ঘদিন তাদের মধ্যে কথাবার্তার পর একদিন আকাশ নীলিমাকে বিয়ের প্রস্তাব দেয় । নীলিমা তখন আকাশকে বলে সে একটি ছেলেকে ভালবাসে কিন্তু কখনো ছেলেটিকে বলতে পারে নি। তার ভয় ছেলেটি যদি তাকে প্রত্যাখ্যান করে। তবে ছেলেটি তার স্পপ্নের রাজপুত্র মনে হয়।

এক সময় মায়ের অসুস্থ্যতার জন্য গ্রামের বাড়ীতে যায় নীলিমা। যাবার পথে সে তার মোবাইলটি হারিয়ে ফেলে। আকাশ নিলীমাকে ফোনে পায় না। বেশকিছুদিন পর সে ঢাকায় ফিরে আসে। ঢাকায় আসার পরপরই ফুফাতো বোনের এঙ্গেজমেন্ট অনুষ্ঠানে যায়। কিন্তু সেখানে গিয়ে দেখে সে যে ছেলেটিকে পছন্দ করতো সেই ছেলেটির সাথে তার ফুপাতো বোনের এঙ্গেজমেন্ট হচ্ছে। এভাবেই এগোতে থাকে কাহিনী।