ঈদে আসছে স্পর্শীয়া অভিনীত ‘অদৃশ্য প্রেম’

বিনোদন ডেস্কঃ ঈদে আসছে  ইঞ্জি. এলাহান উদ্দিনের রচনা ও পরিচালনায়, স্পর্শিয়া-নয়নবাবু অভিনীত অদৃশ্য প্রেম ।

নাটকটির বিভিন্ন চরিত্রে দেখা যাবে- স্পর্শিয়া, রফিকুল্লাহ সেলিম, নয়ন বাবু, সিমান্ত মামুন, এলাহান, রমজান, সুমন প্রমুখ। নাটকটি ঈদের সপ্তম দিনে ৫.৩০ মিনিটে বিজয় টিভিতে দেখা যাবে ।

গল্পে জানা যায়,মুন্না সাহেবের স্ত্রী গত হয়েছে অনেকদিন হল। একমাত্র মেয়ে মনিসাকে নিয়ে তার বসবাস। আত্মীয় স্বজন সকলেই ইংল্যান্ডে বসবাস করেন। সবাই অনেকবার মুন্না সাহেবকে দেশের সব কিছু বিক্রি করে দিয়ে ইংল্যান্ডে যেতে বলেছে কিন্তু তিনি যাননি। যেখানে জন্ম এবং বেড়ে ওঠা সে জন্মভূমি ছেড়ে যেতে তার মন চায়না। ইংলান্ডে বসবাসরত তার এক অত্মীয় জানতে পারেন মুন্না সাহেবের পিছনে শত্রু লেগেছে এবং তার জীবন হুমকির মুখে।

নাদিল নামের এক ছেলের সাথে মনিসার প্রেমের সর্ম্পক। এগিয়ে যাচ্ছিল সুন্দর ভাবে। হঠাৎ একদিন মুন্না সাহেব বাসা থেকে বের হতে গিয়ে দেখতে পায় একটি ছেলে বাসার গেটের সামনে অজ্ঞান হয়ে পড়ে আছে। কোন ঝামেলা হবে মনে করে মহল্লার দুটি ছেলের সহযোগীতায় ছেলেটিকে বাসায় তোলে। জ্ঞ্যান ফেরার পর জানতে পারে গ্রাম থেকে চাকরির উদ্দেশ্যে আসে রাহাত নামের ঐ ছেলেটি। পথে অজ্ঞ্যান পার্টির কবলে পড়ে সব কিছু হারান। এতে মুন্না সাহেবের মায়া হয়ে এবং ছেলেটিকে নিজের ছেলের মত করে কয়েকদিন বাসায় আশ্রয় দেন।

একদিন পথে একটি ঝামেলার মাঝে পড়লে নাদিলের কাছে অপমান হন মুন্না সাহেব। এ বিষয়টা মনিসার চোখে পড়ে এবং রেগে গিয়ে নাদিলের সাথে প্রেমের সর্ম্পকের ইতি টানেন। ক্ষিপ্ত হয়ে যায় নাদিল। ধীরে ধীরে জানা যায় এই নাদিল মনিসার মাধ্যমে সবকিছু হাত করতে চেয়েছিল কিন্তু পারলোনা। তাই সরাসরি মুন্না সাহেবের পেছনে পড়ে যায়। এসব কিছু নজরে আসে মুন্না সাহেবের বাসায় আশ্রিত থাকা রাহাতের।

রাহাত অজ্ঞ্যান পার্টির কবলের পড়ার অভিনয় করে এ বাসায় ঢোকেন। কারন তাকে ইংল্যান্ড থেকে ইনফর্ম করেন মুন্না সাহেবের এক আত্মীয়। রাহাত গোয়েন্দা সদস্য। তাই রাহাতের চোখের সামনে বেরিয়ে আসতে থাকে নাদিলের সবকিছু এভাবে এগিয়ে যায় নাটকের গল্প।

Translate »