ঈদের টেলিফিল্ম ‘ভালবাসার বসবাস’

অনুষ্ঠান সূচি ঈদ হাইলাইটস গ্যালারী নিউজ বিনোদন হাইলাইট

এটিএন বাংলা ডেস্ক:

প্রচারঃ ঈদের ৫ম দিন রাত ১১.৫০ মিনিট
রচনা-মীর্জা রাকিব, পরিচালনা-সাদেক সিদ্দিকী

এটিএন বাংলায় ঈদের ৫ম দিন, রাত ১১টা ৫০মিনিটে প্রচার হবে টেলিফিল্ম ‘ভালবাসার বসবাস’। মীর্জা রাকিব এর রচনা এবং সাদেক সিদ্দিকীর পরিচালনায় টেলিফিল্মটিতে অভিনয় করেছেন ইমন, অরিন, আন্না, সাগর, উদয় খান, নেহা, বাবুল আহমেদ, মাহমুদ, সাহেলা, আলপনা দুলারী ও শিশু শিল্পী জারা।
সরল সোজা ইমান আলীর প্রতি এক বিন্দু ভালবাসা নেই স্ত্রী অনন্যার। বাবা আসলাম আলী জোর করে বিয়ে দেবার কারণেই,গেঁয়ো,দরিদ্র এবং আনস্মার্ট স্বামী ইমান আলীর প্রতি তার এই আচরণ। তার এই আচরণে বাবা ক্ষুব্ধ হলেও মা আয়শা বেগম ও বড় ভাইয়ের পুরোপুরি সমর্থন আছে। অবশ্য ভাবী অবনী ও খালাতো বোন অরনী ইমান আলীর প্রতি সহানুভুতিশীল। তারা চেষ্টা করে,ইমান আলীকে স্মার্ট হিসেবে গড়ে তুলতে। এ ব্যাপারে বাবা আসলাম আলী অরণীকে উৎসাহিত করে।
অরনী ইমান আলীর নাম বদলে, ইমন রাখে। পোশাকে আনে পরিবর্তন। এই ব্যাপারটাকে অনন্যা ভাল চোখে দেখে না। ইমন ও অরনীর মধ্যে সম্পর্কের অপবাদ দেয়। কিন্তু নিজের বিবাহ বহির্ভুত যে সম্পর্ক আছে প্রেমিক সাগিরের সাথে সে বিষয়টাতে, সে প্রকাশ্যে সরব। ইমন সব বিষয় জেনে বুঝেও চুপ থাকে। তবে এক সময় অনন্যা বুঝতে পারে, সে ভুল মানুষকে ভালবেসেছিল। অনন্যা আত্মসমর্পন করে স্বামী ইমন ও তার দরিদ্র মামা মামীর কাছে। প্রতিশ্রতি দেয় আজীবন ভালবাসার বসবাসের।