ইসলামী সওয়াল ও জবাব

গ্যালারী নিউজ হাইলাইট

ইসলামী অনুষ্ঠান ‘আরএফএল কসমিক ডোর ইসলামী সওয়াল ও জবাব’
প্রচার- বুধবার বিকাল ৫টা ২৫ মিনিট এবং
বৃহস্পতিবার সকাল ১০টা ৩০মিনিট
এটিএন বাংলায় বুধবার বিকাল ৫টা ২৫ মিনিট এবং বৃহস্পতিবার সকাল ১০টা ৩০মিনিটে প্রচারিত হচ্ছে কোরআন ও সুন্নাহ্’র আলোকে দর্শক সম্পৃক্ত সরাসরি সম্প্রচারিত ইসলামী অনুষ্ঠান ‘আরএফএল কসমিক ডোর ইসলামী সওয়াল ও জবাব’। এটিএন বাংলা’র ইসলামী বিভাগের প্রযোজনায় অনুষ্ঠানটি উপস্থাপনা ও পরিচালনা করছেন আরকান উল¬¬াহ্ হারুনী।
জানার আগ্রহ মানুষের মাঝে প্রবল। আর তা যদি হয় ইসলাম বিষয়ে তাহলে সবাই বিষয়টিকে অন্য রকম গুরুত্ব দিয়ে থাকেন। ইসলামের অনেক বিষয়ই মানুষের জানার আগ্রহ প্রবল। তাইতো আমাদের দৈনন্দিন জীবনে ইসলামের ব্যবহারিক প্রয়োগ, ঈমান, আমল, নামাজ, রোজা, হজ্জ্বসহ ইসলামের জানা অজানা সব বিষয়ে বিভিন্ন প্রশ্নের উত্তর দেওয়া হয় এ অনুষ্ঠানের মাধ্যমে। নির্দিষ্ট কিছু ইসলামী বিষয় নিয়ে অনুষ্ঠানটি শুরু করা হয়। এরপর টেলিফোনে সরাসরি অনুষ্ঠানে অংশগ্রহণকারী দর্শকদের বিভিন্ন প্রশ্ন শুনে আলেমগন তার উত্তর দিয়ে থাকেন। কোরআন ও সুন্নাহর আলোকে অনুষ্ঠানে দর্শকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন আর্ন্তজাতিক খ্যাতি সম্পন্ন আলেম সৈয়দ কামালউদ্দিন জাফরী, তারেক মনওয়ার প্রমুখ। অনুষ্ঠানে প্রশ্ন করার জন্য সরসরি ফোন নাম্বার- ০৪৪৭৬০৫৫৫৫৭, ০৪৪৭৬০৫৫৫৫৫।
কোরআনের বিধান অনুযায়ী আমল করা, ইসলামের বিধি নিধেষ সম্পর্কে সঠিকভাবে অবগত হওয়া সর্বোপরি নবীজীর আদর্শে জীবন গড়ার লক্ষ্যে অন্যতম ভূমিকা রাখতে অনুষ্ঠানটি।