ইউসিবি পাবলিক পার্লামেন্টোর গ্র্যান্ড ফিনালে আজ

গ্যালারী নিউজ হাইলাইট

এটিএন বাংলা ডেস্ক:

এটিএন বাংলায় আজ (০৭ জানুয়ারি) বেলা ১১টা ১০মিনিটে প্রচার হবে জাতীয় বিতর্ক প্রতিযোগিতা ‘ইউসিবি পাবলিক পার্লামেন্ট’ এর গ্র্যান্ড ফিনালে ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান। গত বছরের ২৩ জুলাই বিএফডিসি’র এটিএন বাংলা স্টুডিওতে এ প্রতিযোগিতার উদ্বোধন করেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান। ‘শুদ্ধ হোক সমাজ, মুক্ত হোক বিবেক’ শ্লোগানে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের অংশগ্রহণে আয়োজিত এ প্রতিযোগিতার ফাইনালে উঠেছে ইবাইস ইউনিভার্সিটি এবং প্রাইমএশিয়া ইউনিভার্সিটি। আজ গ্র্যান্ড ফিনালেতে ‘রাজনৈতিক সদিচ্ছা নয়, জনসচেতনতাই পারে দুর্নীতি রোধ করতে’ শীর্ষক প্রস্তাব এর পক্ষে সরকারী দল হিসেবে অংশ নিবে ইবাইস ইউনিভার্সিটি আর বিরোধী দল হিসেবে অংশগ্রহন করবে প্রাইমএশিয়া ইউনিভার্সিটি।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন দুর্নীতি দমন কমিশনের চেয়ারম্যান জনাব ইকবাল মাহমুদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন এটিএন বাংলা ও এটিএন নিউজের চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান এবং ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেড এর চেয়ারম্যান জনাব এম এ সবুর। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন ডিবেট ফর ডেমোক্রেসির চেয়ারম্যান জনাব হাসান আহমেদ চৌধুরী কিরণ।

ইউসিবি পাবলিক পার্লামেন্ট বিতর্কে চ্যাম্পিয়ন, রানার-আপসহ তৃতীয় স্থান অধিকারী বিতর্ক দলকে যথাক্রমে এক লক্ষ, পঞ্চাশ হাজার ও পঁচিশ হাজার নগদ অর্থসহ ক্রেস্ট ও সার্টিফিকেট পুরস্কার হিসেবে প্রদান করা হবে। অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার করা হবে বিএফডিসি’র এটিএন বাংলা স্টুডিও থেকে। অনুষ্ঠানটি পরিচালনা করবেন সেলিম দৌলা খান।