আজ প্রচার হবে ‘ইউরো-সিজেএফবি’র ১৬তম আসর’

গ্যালারী নিউজ হাইলাইট

এটিএন বাংলা ডেস্ক:

বর্ণ্যাঢ্য এবং জমকালো আয়োজন এবং দেশ সেরা সেলিব্রেটিদের অংশগ্রহনে গত ১৮ ডিসেম্বর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় অনুষ্ঠিত হলো দেশের প্রধান জাতীয় দৈনিক, পাক্ষিক এবং টেলিভিশন মিডিয়ার বিনোদন সম্পাদকদের সংগঠন কালচারাল জার্নালিস্টস ফোরাম অব বাংলাদেশ-সিজেএফবি এবং গ্লোব সফ্ট ড্রিংঙ্কস লিমিটেডের যৌথ উদ্যোগে প্রবর্তিত ইউরো-সিজেএফবি পারফর্মেন্স অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠান। ইউরো-সিজেএফবি‘র ১৬তম এই আসরের অফিসিয়াল ব্রডকাস্টার এটিএন বাংলা। অনুষ্ঠানটি আজ (০৬ জানুয়ারি) রাত ১১টায় প্রচার হবে এটিএন বাংলায়।

প্রতিবারের মত এবারও সঙ্গীত, টেলিভিশন এবং চলচ্চিত্র মাধ্যমে ২০১৫ সালে বছর সেরা তারকাদের মাঝে ‘ইউরো-সিজেএফবি’ পুরস্কার প্রদান করা হয়। এই বছর ইউরো-সিজেএফবি আজীবন সন্মাননা পুরস্কার পেলেন সমকাল সম্পাদক গোলাম সারওয়ার। দেশ এবং বিদেশে স্বকীয় সঙ্গীত মহীমায় বাংলাদেশকে প্রতিনিধিত্ব করায় এই বছর ইউরো-সিজেএফবি বিশেষ সন্মাননা পুরস্কার প্রদান করা হয় ব্ল্যাক ডায়মন্ড বেবী নাজনীনকে। অনুষ্ঠানের প্রধান অতিতি মেয়র আনিসুল হক এবং অনুষ্ঠানের প্রধান পৃষ্ঠোপোষক গ্লোব সফট ড্রিঙ্কস লিমিটেডের চেয়ারম্যান মোঃ হারুনুর রশীদ আজীবন সন্মাননা এবং বিশেষ সন্মাননা পুরস্কারসহ বছর সেরা সব তারকার হাতে পুরস্কার তুলে দেন। এই সময় উপস্থিত ছিলেন সিজেএফবি‘র সভাপতি এনাম সরকার এবং সাধারণ সম্পাদক তামিম হাসান। বিশেষ অতিথি ছিলেন ইত্তেফাক হোল্ডিংসের ব্যবস্থপনা পরিচালক আরশাদ হোসেন। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জাজ মাল্টিমিডিয়ার ব্যবস্থাপনা পরিচালক আবদুল আজিজ, পারসোনার ব্যবস্থাপনা পরিচালক কানিজ আলমাস খান, নিউজ জি ২৪.কম-এর প্রকাশক নাজমুল হক ভূইয়াঁ খালেদ,ভার্সেটাইল মিডিয়ার চেয়ারম্যান আরশাদ আদনান এবং অন্তর শোবিজের চেয়ারম্যান স্বপন চৌধুরী।

চলচ্চিত্র বিভাগে এই বছর সেরা নায়কের পুরস্কার পেয়েছেন আরেফিন শুভ (ছুঁয়ে দিলে মন),সেরা নায়িকার পুরস্কার পেয়েছেন পরিমনি (আরও ভালবাসবো তোমায়),সেরা পরিচালকের পুরস্কার পেয়েছেন এস এ হক অলিক (আরও ভালবাসবো তোমায়), সেরা চলচ্চিত্রের পুরস্কার পেয়েছে (অগ্নি টু)। টেলিভিশন বিভাগে সেরা অভিনেতার পুরস্কার পেয়েছেন চঞ্চল চৌধুরী (ইয়ার আলীর নতুন বউ),সেরা অভিনেত্রীর পুরস্কার পেয়েছেন বিদ্যা সিনহা মিম (চিলি চকলেট),সেরা পরিচালকের পুরস্কার পেয়েছেন মাসুদ সেজান ( লাইক এন্ড কমেন্টস)। এই বছর সেরা মডেল এর পুরস্কার পেয়েছেন মাহফুজ আনাম জেমস (ব্ল্যাক হর্স), সেরা মডেল নারী‘র পুরস্কার পেয়েছেন মীম চৌধুরী (ডিয়ন অ্যালমন্ড চকলেট), সেরা উপস্থাপক দেবাশীষ বিশ্বাস (তোমাকে পাওয়ার জন্য), সেরা উপস্থাপিকা আমব্রিনা সারজিন আমব্রিন (বিপিএল)। এছাড়া সমালোচক বিভাগে আরো তিনটি পুরস্কার প্রদান করা।

ইউরো-সিজেএফবি পারফর্মেন্স অ্যাওয়ার্ড-এর ১৬তম আসরে এবছরও পারর্ফম করেন দেশ সেরা সেলিব্রেটিরা। ব্ল্যাক ডায়মন্ড বেবী নাজনীন, নগর বাউল জেমস, হাবিব ওয়াহিদ, বিদ্যা সিনহা মিম, নুসরাত ফারিয়া, মিম চৌধুরী, কনা, আরেফিন শুভ, সাফা কবির, সারিকা এবং মিনারের মত পারফর্মারদের জমকালো পরিবেশনায় আরেকবার মিডিয়াসহ সকলকে চমকে দিলো ইউরো-সিজেএফবি। সম্পূর্ণ অনুষ্ঠানটি উপস্থাপনা করেন আমব্রিন এবং নীরব খান। পরিচালনা করেছেন মুকাদ্দেম বাবু।